সর্বশোকে কাতর হয়ে পড়েছে নিঃস্ব সায়েম-

||আব্দুর রহমান আব্দুল্লাহ,, মৌলভীবাজার প্রতিনিধি||

মৌলভীবাজার জেলার শেরপুর থেকে মৌলভীবাজার সড়কের মধ্যবর্তী স্থান ঐতিহ্যবাহি নাদামপুর বাজারে গতকাল শনিবার সন্ধা ৬.৩০মিনিটে নাদামপুর সরকারী প্রাইমারী স্কুলের সামনে প্রাইভেট কারের সাথে যাত্রী ভর্তি একটি সিএনজির সংঘর্ষ হয়। উক্ত সংঘর্ষের ফলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে সাথে সাথে নিহত হন ২ জন যাত্রী। ঘটনাপরম্পর বাকি সবাইকে ইমারজেন্সিভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেওয়া হয়।
দুর্ঘটনার প্রবণতার ফলে গুরুতর ভাবে আহত হওয়ায় মৃত্যুর সাথে পাঞ্চা লড়াইয়ে বেঁচে ফেরেন নি কেও। ইমারজেন্সিভাবে হাসপাতালে নেওয়ার পরও অল্প সময়ের মধ্যে সেখানেও মৃত্যু বরন করেন আরো ৪ জন। আহত বাকিদের অবস্থা এখনো আশঙ্ক্ষাজনক ভাবে বেশ দুর্বোধ্য।
উক্ত ঘটনায় সংঘর্ষ দুটি গাড়ির মধ্যে প্রাইভেট কারে ছিলেন ১০ বছরের শিশু সায়েমের পরিবারের পূর্ণ সদস্য মোট ৬ জন। এতে ৫ জন নিহত এবং একজনের অবস্থা খুব খারাপ। কারে থাকা ৫-৬ বছরের ভাই ও তার খালাতো বোন ২-৩ বছরের বেশ গুরুতর ভাবে নিহত হয়। বেঁচে থাকতে পারেন নি সায়েমের মা এবং সাথে থাকা দুই মামা। পরিবারের শোকে শোকাহত আত্মীয়স্বজন ও নিঃস্ব সায়েম। পরিবারে আর কেউ নেই তাঁর। আপনজন বলতে মামা ও মাকে হারিয়ে সর্বশোকে কাতর হয়ে পড়েছে সে। শান্তনা দিতে পাশে দাঁড়িয়েছেন প্রতিবেশি আপনজনেরা।
একটি দুর্ঘটনায় সবকিছু নিঃস্ব করে দিয়ে এতিম বানিয়ে দিল ১০ বছরের একটি অবুঝ শিশুকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *