শেখ হাসিনার  অধীনে নির্বাচন হলে নিরপেক্ষ নির্বাচন হবে। ফুলগাজীর জনসভায় স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম।

 

স্টাফ রিপোর্টার :ফেনীর ফুলগাজী নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে ১৪ দলের জনসভায় স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিম। বিশেষ অতিথি সাবেক শিল্পমন্ত্রী কমরেড দিলীপ বডুয়া, ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, গনতন্ত্র পার্টির সাধারণ সম্পাদক ডা: শাহাদাত হোসেন, ন্যাপ মোজাফফর যুগ্ন সম্পাদক ইসমাঈল হোসেন, ওয়ার্কাস পার্টির আনিসুর রহমান মল্লিক।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম সভাপতিত্বে বক্তব্যে রাখেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলীম মজুমদার সহ প্রমূখ।

শিরীন আখতার বলেন, আমরা ফুলগাজী স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ থেকে ৫০শয্যায় উন্নতি করেছি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন কাজ করে যাচ্ছি এবং করে যাব। অনেকে বলে শেখ হাসিনা রাজনৈতিক কারণে খালেদা জিয়াকে জেলে দিয়েছে। কিন্তুু সেটা মিথ্যা। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে জেলে গেছেন। সে জেল থেকে বের হবে কিনা, সেটা মাননীয় আদালতের বিষয়। হাজীরবাগনা, মহামায়া ব্রীজ থেকে শুরু করে আমরা অনেকগুলো উন্নয়নমূলক কাজ করেছি। স্কুল, কলেজ, মাদ্রাসা, থানা পুলিশ, হাসপাতাল, পরিবার পরিকল্পনা ও কমিনিউটি ক্লিনিকের উন্নয়ন করেছি শেখ হাসিনা সরকার করেছে। বিলোনিয়া স্থল বন্দর ও বর্ডার হাট সহ ব্যবসা বানিজ্য উন্নতি করেছি।

দিলীপ বডুয়া বলেন, মাতৃস্নেহময়ী ও মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে হচ্ছে বাংলাদেশের গনতন্ত্র উন্নয়ন এগিয়ে যাচ্ছি। মহা আকাশে উড়ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট। আপনার আগামী সংসদ নির্বাচনে জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতারকে জয়যুক্ত করার আহ্বান করছি।

মোহাম্মদ নাসিম বলেন, প্রায় ১৭কোটি টাকা ব্যয় করে ফুলগাজী স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ থেকে ৫০ শয্যায় উন্নতিসহ প্রায় অনেকগুলো প্রকল্পের কাজ শুরু করেছি। আমরা দশবছরে ধরে ক্ষমতায় রয়েছি। দেশে উন্নয়ন করে যাচ্ছি। শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে নির্বাচন হলে নিরপেক্ষ নির্বাচন হবে। আমরা মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট এগিয়ে যাচ্ছে। সবার ঘরে ঘনে বিদ্যুৎ পৌছে যাচ্ছে। রাস্তাঘাট, ব্রীজ কালর্ভাট, স্কুল, কলেজ, মাদ্রাসার উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে শেখ হাসিনার অধীনে হবে। তিনি যাকে নমিনেশন দিবে তাকে নির্বাচনে জয়যুক্ত করতে হবে। অন্যকোন কোন্দলে জড়ানো যাবেনা। বিএনপি জামায়াতের অপশক্তিকে নিষ্ক্রিয় করতে হবে। তাদেরকে কোনভাবে মাথাছাড়া দিয়ে উঠতে দিবেননা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *