বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির ইফতার মাহফিল সম্পন্ন।

নিজস্ব প্রতিবেদক,
চট্টগ্রামের সাতকানিয়া শাখায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির পক্ষ থেকে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ৮ই মে রোজ জুমাবার ২২ই রমজান বিকাল ৪টার সময় সাতকানিয়া কেরাণীটে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতি হিসেবে ছিলেন ১০নং কেওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির আহমদ।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সোসাইটির কেন্দ্রীয় দায়িত্বশীল ও দৈনিক বাংলাদেশ সমাচারের কক্সবাজার প্রতিনিধি রিদুওয়ানুল হক।এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসার জিয়াবুল হক,ডা.কিবরিয়া,ডা.কলিম উল্লাহ,বিশিষ্ট ব্যাবসায়ী নাসির উদ্দিন মিন্টু,আব্দুর রহিম,এবং তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া শাখার অাব্দুল্লাহ অাল মামুন, মোহাম্মদ নাছির, শংকর কান্তি দাশ, অাবুল কাসেম, মো. রফিক, অাব্দুল ওয়াহাব,মন্জুরুল অালম, নুরুল অামিন,জোবাইর বিন জিহাদী,ইদ্রিস শাকিল,ইকবাল হোসেন,সাজ্জাদ হোসেন, ইকবাল মুন্না প্রমুখ।

ইফতার মাহফিলে প্রধান অতিথি মোরশেদুল আলম চৌধুরী বলেন,সাংবাদিকরা জাতির শ্রেষ্ঠ সন্তান।সাংবাদিকরা ন্যায়ের পক্ষে সবার বন্ধু বা সহযোগী কারো শত্রু নয়।তিনি আরো বলেন,বাংলাদেশ তৃণমুল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধান বক্তা রিদুয়ানুল হক তার বক্তব্যে বলেন,সাংবাদিকরা সবসময় সত্য উদঘাটনের জন্য কৌতুহলী। সত্য উদঘাটন করতে গিয়ে মামলা,হামলার স্বীকার হতে হয়।এটি স্বাভাবিক বিষয়,বড় কোন ব্যাপার নয়।এটি সাংবাদিকদের জন্য অলংকার। তাই এগুলি মেনে নিয়ে যে কাজ করবে সে সফলতার নাগাল পাবে।তবে হতে হবে কৌশলী।নিউজের ক্ষেত্রেও থাকবে হবে সচেতন।একক মন্তব্যে নিউজ করা হতে বিরত থাকার জন্য আহবান করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *